স্টামফোর্ড এন্টিড্রাগ ফোরামের আয়োজনে ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী ও সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত

১৪ মে, ২০১৮ স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদশে-এর প্রধান কার্যালয়ে স্টামফোর্ড এন্টিড্রাগ ফোরামের আয়োজনে ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী ও সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর মুহাম্মদ আলী নকী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মফিদুল ইসলাম, পরিচালক (চিকিৎসক ও পূর্নবাসন), মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনামুল হক চৌধুরী, সম্পাদক, উধরষু ঝঁহ; ফাতিনাজ ফিরোজ, চেয়ারম্যান, বোর্ড অব ট্রাস্টি এবং এমিরেটাস প্রফেসর ড. এম ফিরোজ আহমেদ, স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ।
এছাড়া উপস্থিত থেকে বক্তব্য রাখেন ড. ফারাহনাজ ফিরোজ, কনভেনর, স্টামফোর্ড এন্টিড্রাগ ফোরাম এবং বোর্ড অব ট্রাস্টির সদস্য। আরো বক্তব্য রাখেন স্টামফোর্ড এন্টিড্রাগ ফোরাম-এর চিফ এডভাইজর প্রফেসর ড. কামরুজ্জামান মজুমদার এবং সভাপতি রাখিল খন্দকার নিশান।
আয়োজনের দ্বিতীয় ভাগে হোয়াইট হার্ট এ্যাওয়ার্ড সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়। সম্মান প্রাপ্তরা হলেন ফরিদপুরের এডিসি সামশুল আলম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রো প্রধান মুকুল জ্যোতি চাকমা, মাদকবিরোধী সাংবাদিকতায় স্টামফোর্ডের প্রাক্তন শিক্ষার্থী হাবিব রহমান, সেরা সংগঠন ডব্লিউবিবি ট্রাস্ট এবং ডিজিটালাইজেশনে লিডসাস লিমিটেড।
সবশেষে সাংস্কৃতিক আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়।